BDExpress

বার্সার অফিসে নেইমারের আইনজীবী!

একের পর এক নাটকীয় মোড় নিচ্ছে নেইমারের দল বদল। কখনো বার্সেলোনা, কখনও রিয়াল মাদ্রিদকে জড়িয়ে প্রকাশিত হচ্ছে সংবাদ। এরই মধ্যে মার্কা জানিয়েছে, নেইমারকে ন্যু ক্যাম্পে ফেরাতে সক্রিয় হয়েছেন লিওনেল মেসি।

স্পেনের এই ক্রীড়া দৈনিকটির খবর, বার্সেলোনার অফিসে নাকি দেখা গিয়েছে নেইমারের প্রতিনিধিদের। খবরটি একেবারে উড়িয়ে দেওয়ার মতো নয়। কারণ মার্কা পরিচিত রিয়াল মাদ্রিদের মুখপাত্র হিসেবে।

মার্কাসহ আরো কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, বার্সার অফিসের সামনে যে দুইজনকে দেখা গিয়েছে তাদের একজন হুয়ান দি দিয়োস ক্রেসপো। পিএসজির’র এই আইনজীবীই বছর দুয়েক আগে নেইমারের রিলিজ ক্লজ ২২২ মিলিয়ন ইউরো বার্সেলোনায় ডিপোজিট করেছিলেন।

নেইমারের ওই দুই প্রতিনিধি যখন বার্সা অফিসে প্রবেশ করেন, তখন সেখানে উপস্থিত ছিলেন ক্লাবটির সভাপতি হোসে মারিয়া বার্তমেউ। তবে বেশিক্ষণ তিনি থাকেননি। মিনিট দশেক পরেই বেরিয়ে যান।

এদিকে বার্সার অফিসে নেইমার বিষয়ে কোন আলোচনা হয়েছে কিনা জানা যায়নি। আইনজীবী ক্রেসপো শুধু জানিয়েছেন, নেইমার ইস্যু নিয়ে নয়, একটি টিভি প্রোগ্রামের জন্যই নাকি বার্সায় গিয়েছিলেন তিনি।

তবে নেইমারের আইনজীবী যাই বলুক, গুঞ্জন এরই মধ্যে ডালপালা গজাতে শুরু করেছে। কারণ ২০১৭ সালেও নেইমারের ট্রান্সফারের সময় দৃশ্যপটে দেখা গিয়েছিল এই আইনজীবীকে।

পিএ

আরো পড়ুন
  • 632
লোড হচ্ছে ···
আর নেই