BDExpress

এবার জয়ার বিপরীতে প্রসেনজিৎ

পরিচালক অতনু ঘোষের মাধ্যমে এই প্রথম বড়পর্দায় একসঙ্গে আসছেন প্রসেনজিৎ এবং জয়া আহসান।

অতনু ঘোষের ‘বিনিসুতোয়’ চলচ্চিত্রের পর জয়া এবার তার নতুন ছবি ‘রবিবার’-এর শুটিং শুরু করতে যাচ্ছেন। মঙ্গলবার চলচ্চিত্রটি নিয়ে কলকাতায় এক সংবাদ সম্মেলনের পর জয়া আহসান গ্লিটজকে জানালেন, বৃহস্পতিবার চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নিতে যাচ্ছেন তিনি।

“বুম্বাদার (প্রসেনজিৎ’য়ের) সঙ্গে এটি হবে আমার প্রথম কাজ। আমরা অনেক আগে থেকেই অপেক্ষা করছিলাম, খুব ভালো স্ক্রিপ্ট হলে তবেই একসঙ্গে কাজ করবো। সেই সুযোগ এল এই প্রথম। আমার সৌভাগ্য যে, অতনু ঘোষ আমাদের দু’জনকে প্রচণ্ড ইন্টালিজেন্ট দু’টো চরিত্রে কাস্ট করেছেন।”-বলছিলেন জয়া আহসান।

নির্মাতা অতনু ঘোষ ‘রবিবার’ চলচ্চিত্রটির মাধ্যমে তার ট্রিলজি সম্পন্ন করছেন। এর আগে তিনি নির্মাণ করেছেন ‘ময়ূরাক্ষী’ ও ‘বিনি সুতোয়’। প্রথমটিতে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ। দ্বিতীয়টিতে জয়া। তৃতীয় চলচ্চিত্রে দুই জনকেই এক করেছেন অতনু।

এই তিনটি গল্পেই দু’টি মানুষ মুখোমুখি হয়েছে। ‘ময়ূরাক্ষী’তে তারা জন্মসূত্রে বাবা এবং ছেলে। দুই চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় আর প্রসেনজিৎ। এরপরে ‘বিনি সুতোয়’ ছবিতে দু’জন অপরিচিত ব্যক্তি। ‘রবিবার’ ছবিতে দেখা যাবে, একটা সম্পর্ক ছিল অসীমাভ এবং সায়নীর। কিন্তু সেটা এমনভাবে ভেঙে যায় আর একত্র হওয়ার কোনও অবকাশ থাকে না। একদিন রবিবারে হঠাৎ তাদের সঙ্গে দেখা হয়।

এতে প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভ চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী। চলচ্চিত্রটি সম্পর্কে জয়ার অভিমত, “এটা একটা সম্পর্কের গল্প। তবে, প্রচলিত গল্পের মতো নয়, অন্যরকম। আশা করছি ছবিটা ভালো লাগবে।”

প্রসেনজিৎ বললেন, ‘আমার মনে হয় এর মাধ্যমে ভরতের ফিল্ম ইন্ডাস্ট্রি আরও একটা মাস্টারপিস অর্জন করবে। আর, জয়ার সঙ্গে কাজ করার বহুদিনের ইচ্ছে ছিল। সেই ইচ্ছে পূরণ করে দিল অতনু।’

ইকো এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ছবিটির শ্যুটিং আগেই শুরু হলেও জয়া যোগ দিচ্ছেন বৃহস্পতিবার থেকে।

আরো পড়ুন
  • 346
লোড হচ্ছে ···
আর নেই