BDExpress

বিজ্ঞাপনচিত্রে শুভ-নাবিলার রোমান্স

রঙিন পর্দার জনপ্রিয় দুই মুখ আরিফিন শুভ ও মাসুমা রহমান নাবিলা। পৃথক পথচলায় অভিনয়গুণে দুজনই পেয়েছেন দর্শকপ্রিয়তা। দুজনের পথ এই প্রথম এক হলো বিজ্ঞাপনচিত্রে এসে।

দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড'র বেশকিছু বিজ্ঞাপনে এই জুটিকে দেখা যাবে। এ বিজ্ঞাপনগুলোতে শুভ-নাবিলা ধরা দেবেন আধুনিক দম্পতি হিসেবে। প্রতিষ্ঠানটির  হোম অ্যাপ্লায়েন্স পণ্য নিয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। যার মধ্যে রয়েছে ওয়াশিং মেশিন, রাইস কুকার, ব্লেন্ডার ইত্যাদি। এগুলো নির্মাণ করছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা তৌহিদ মিতুল।

নির্মাতা জানান, তিনটি রোমান্টিক গল্পের সমন্বয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। সম্প্রতি বিএফডিসির ৪নং ফ্লোরে শুরু হয়েছে এর চিত্রধারণ।

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, “এই প্রথম কোনো সিরিজ বিজ্ঞাপনে কাজ করছি। সিরিজ হলেও চরিত্রগুলো একই। একটি দম্পতিকে বিভিন্ন সময় দেখানো হচ্ছে। তাদের জীবনের ভিন্ন চমৎকার কিছু মুহূর্ত তুলে ধরা হচ্ছে।”

নাবিলা বলেন, “এর আগেও এই প্রতিষ্ঠানের  সঙ্গে আমি কাজ করেছি। তবে শুভর সঙ্গে এই প্রথম জুটি বেধে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সের বিজ্ঞাপন করছি। এই কাজগুলো একটু ভিন্ন ধরণের। বেশ চমৎকার। আশা করছি দর্শক-ক্রেতারাও পছন্দ করবেন।”

বিজ্ঞাপনগুলো নির্মাণের সার্বিক ব্যবস্থাপনায় আছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং ব্র্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান।

আরো পড়ুন
  • 399
লোড হচ্ছে ···
আর নেই