BDExpress

‘ও ভাই’ টি-টোয়েন্টি সিরিজের সূচি ও টিকিটের দাম

শুক্রবার থেকে শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে টুর্নামেন্টটি আয়োজন করছে বাংলাদেশ। কাল সন্ধ্যা ৬টায় উদ্বোধনী ম্যাচে মুখামুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।

টুর্নামেন্টের সূচি আগেই প্রকাশ করেছে বিসিবি। এবার প্রকাশ করল টিকিটের মূল্য তালিকা। এবার টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ১০০ টাকা। বৃহস্পতিবার থেকেই টিকিট বিক্রি শুরু।

কোনো ব্যাংক বা অনলাইনে টিকিট পাওয়া যাবে না। দর্শকেরা টিকিট পাবেন মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

পূর্ব গ্যালারির টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০ টাকা। উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ১৫০ টাকা। শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার টাকা ও বিসিবি হসপিটালিটি লাউঞ্জের টিকিট পাওয়া যাবে ২ হাজার টাকায়। চট্টগ্রামের তিন ম্যাচ ও মিরপুরের ফাইনালের টিকিটের মূল্য জানানো হবে পরে।

প্রথম পর্বে প্রতিটি দল একে অপরের সঙ্গে দুই বার করে মুখোমুখি হবে। এরপর পয়েন্ট টেবিলের সেরা দুটি দল খেলবে ফাইনাল। খেলা অনুষ্ঠিত হবে ঢাকা ও চট্টগ্রামে। প্রথম পর্বের প্রথম তিনটি ম্যাচ হবে মিরপুরে। পরের তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এই সিরিজের নামও ও ভাই সিরিজ।

টুর্নামেন্টের সূচি :


পিএ

আরো পড়ুন
  • 665
লোড হচ্ছে ···
আর নেই