BDExpress

ছেলে আর কাজ, এ দুটিই অপুর সুখের পৃথিবী!

ঢাকাই সিনেমার কুইন বলা হয় অপু বিশ্বাসকে। রুপে গুণে ও অভিনয়ে মুগ্ধতা ছড়ানো এই নায়িকা সম্প্রতি শেষ করেছেন দুটি ছবির কাজ। এর মধ্যে একটি দেশীয় ছবি আর অন্যটি কলকাতার ছবি।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২' ছবির কাজ শেষ করেছেন কিছুদিন আগে। এখন চলছে সম্পাদনার কাজ। অন্যদিকে কলকাতার সিনেমা 'শর্টকাট' ছবির কাজও শেষ করেছেন এরইমধ্যে।

এই দুই ছবির কাজের পর হাতে নতুন কোন সিনেমা নেই ঢালিউড কুইনের হাতে। বলা যায় অনেকটা বেকার হয়েই আছেন এই মূহুর্তে। অনেক নায়িকা সম্প্রতি সিনেমার বাইরে নাটক কিংবা ওয়েব সিরিজে অভিনয় করলেও সেখানে দেখা যায়নি অপু বিশ্বাসকে। তবে হাতে নতুন কোন সিনেমা না থাকা নিয়ে আক্ষেপ নেই তার।

গেলো কয়েক বছরে দেশে সিনেমা নির্মাণ কমে গেছে। বিষয়টিতে সম্মতি পোষণ করে তিনি জানান, এখন সিনেমা নির্মাণ অনেক কমে গেছে। তাছাড়া মানসম্মত সিনেমাও খুব একটা নির্মাণ হয় না। ভালো গল্প না পেলে কাজ করে অর্জিত সুনাম ক্ষুন্ন করতে চাই না।

তিনি আরও বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই আমার এই উপলব্ধি ছিল বলে সহজেই দর্শক-নির্মাতার মন জয় করতে পেরেছি। দর্শক মন জয় করে এতদূর আসতে পেরেছি। আমি মনে করি আমি হয়তো কিছু একটা করতে পেরেছি যার জন্য দর্শকরা আমাকে ভালোবাসে। এতদিনের ক্যারিয়ারে যতটুকু যা-ই অর্জন করেছি তাতেই আমি সন্তুষ্ট। কিন্তু ভালো কিছুর অভাবে নিজের ঐ সুনামটা হারাতে চাই না।

যোগ করে আরও বলেন, কয়েকটা সিনেমার প্রস্তাব এসেছে। স্ক্রিপ্টগুলো পড়ছি। গল্প আর চরিত্র যদি পছন্দ হয় তবেই কাজ শুরু করব। পছন্দ না হলে করবো না।

উল্লেখ্য, সিনেমার বাইরে অপু পুত্র জয়কে নিয়ে ব্যস্ত থাকেন। সেইসাথে স্টেজ শোতেও অংশ নেন মাঝে মাঝে।

অপু জানান, তার অবসর সময় আনন্দেই কেটে যায়। ছেলে আর কাজ, এ দুটিই তার সুখের পৃথিবী।

বিডি২৪লাইভ/আইএন/এআইআর

আরো পড়ুন
  • 723
লোড হচ্ছে ···
আর নেই