BDExpress

নিজের ভাস্কর্য দেখে যা বললেন হিরো আলম!

হিরো আলম মানেই আলোচনা-সমালোচনা। এবার সেখানে আরেকটু ঘি দিলেন হিরো আলম। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের এক শিক্ষার্থী তৈরি করছেন হিরো আলমের আবক্ষ ভাস্কর্য। ইতোমধ্যে ভাস্কর্যের কাজ অনেকটা এগিয়ে গেছে। আশরাফুল আলম ওরফে হিরো আলম নিজেই মঙ্গলবার (৪ ডিসেম্বর) দুপুরে জগন্নাথ হলে নিজের প্রকৃতি দেখে এসেছেন।

ভাস্কর্য দেখতে গেল উৎসুক অনেকেই তার সঙ্গে সেলফি তুলেন। এ সময় ভাস্কর উত্তমকে সঙ্গে নিয়ে ৬ মিনিট ২৫ সেকেন্ডের একটি ফেসবুক লাইভে অংশ নেন তিনি।

এ সময় ভাস্কর্য প্রসঙ্গে আলম বলেন, ‘ভাস্কর্যটির পাঠানো ছবিটি দেখে প্রথমে বিষয়টি আমার বিশ্বাস হয়নি। তাই নিজেই চলে এসেছি দেখতে। নিজের ভাস্কর্য দেখে আমি সত্যি অবাক।’

এ প্রসঙ্গে ভাস্কর উত্তম জানান, ‘হিরো আলম সবাইকে দেখিয়ে দিয়েছেন, অবৈধ অর্থে আমির হওয়া যায় ঠিকই কিন্ত শিল্পীর ভালোবাসা পেতে হলে প্রকৃত মানুষ হতে হয়। বর্তমানে ভাস্কর্যটি উত্তমের কাছে সংরক্ষিত আছে।’

প্রসঙ্গত, সম্প্রতি সংসদ নির্বাচন করার জন্য হিরো আলম বগুড়া ৬ আসন থেকে মনোনয়ন পত্র ক্রয় করে দাখিল করে দেশব্যাপী নতুন করে আলোচনায় আসেন। কিন্তু ত্রুটির কারণে তা বাতিল হয়ে যায়। অবশ্য তিনি নির্বাচন কমিশনে আপিল করেছেন।

বিডি২৪লাইভ/আরআই

আরো পড়ুন
  • 133
লোড হচ্ছে ···
আর নেই