BDExpress

পদ্মায় স্পিড বোট দুর্ঘটনা: শিশু দ্বীন ইসলামের খোঁজ মেলেনি এক দিনেও

কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া প্রান্তে স্পিডবোট উল্টে নিখোঁজ শিশু দ্বীন ইসলাম হোসেনের সন্ধান মেলেনি ২৪ ঘণ্টা পরও।  

মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্য মো. আমিনুল ইসলাম বুধবার সকালে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সেনাবাহিনী, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স আর নৌপুলিশ শিশুটির সন্ধানে পদ্মায় তল্লাশি চালিয়ে যাচ্ছে। তবে বিরূপ আবহাওয়ার কারণে উদ্ধার কাজ বাধাগ্রস্ত হচ্ছে।

শিমুলিয়া ঘাট থেকে ১৯ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে মাদারীপুরের কাঁঠালবাড়ি ঘাটে যাওয়ার সময় উত্তাল ঢেউ আর বাতাসের তোড়ে উল্টে যায়।

ঘাটের কাছাকাছি হওয়ায় অন্য স্পিডবোট নিয়ে ১৮ জনকে উদ্ধার করা গেলেও ৮ বছর বয়সী দ্বীন ইসলাম হোসেন নিখোঁজ থাকে।

ঢাকার মীরপুরের মুদি দোকানি সিদ্দিকুর রহমানের ছেলে দ্বীন ইসলাম স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। ঈদের পরদিন বাবা ও চাচার সঙ্গে বরিশালের কাউয়ারচরে গ্রামের বাড়িতে যাচ্ছিল সে।

স্পিডবোট ডুবির ঘটনায় প্রাণে বেঁচে গেলেও দ্বীন ইসলামের খোঁজ না পাওয়ায় দিশেহারা হয়ে ঘাটে ছুটোছুটি করতে দেখা যায় তার বাবা সিদ্দিকুর রহমান ও চাচা বাবুল হালদারকে।

আরেক চাচা মো. শহিদুল হালদার জানান, দুই ভাই বাড়ি আসছে বলে ঈদের পর তাদের পরিবারের সবাই খুব খুশি ছিল। কিন্তু ওই দুর্ঘটনার খবর পেয়ে পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আরো পড়ুন
  • 659
লোড হচ্ছে ···
আর নেই