BDExpress

প্রিয়াংকার ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ভাইরাল! (ভিডিও)

গত বছরের ২৮ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে সম্পন্ন হয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের।

আর তার পর থেকেই অনেকটাই ছুটির মুডে রয়েছেন তারা। বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন তারা। সব মিলিয়ে তাদের হানিমুনের ছুটিটা চলবে জানুয়ারি জুড়েই।

হনিমুনে ক্যারিবিয়ান দ্বীপে গিয়ে বিকিনিতে ফ্রেমবন্দি হলেনপ্রিয়াংকা চোপড়া। এমন ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন খোদ প্রিয়াংকার স্বামী নিক জোনাস।

গাছের ফাঁক দিয়ে দূরে দেখা যাচ্ছে সমুদ্র। বালিয়াড়ি দ্বীপে অস্থায়ী দোলনা। আর সেখানে বিকিনিতে প্রিয়াংকা চোপড়া। হনিমুনে ক্যারিবিয়ান দ্বীপে গিয়ে এভাবেই ফ্রেমবন্দি হলেন নায়িকা।

এর আগে সুইজারল্যান্ডের বরফঘেরা পাহাড়ে নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন প্রিয়াংকা। পরিবারের সঙ্গেও বেড়াতে গিয়েছিলেন তারা। এ বার গন্তব্য সমুদ্র।

সেখানে বিকিনি পরে দোলনায় প্রিয়াংকা। এমনই একটি ভিডিও করেছেন নিক। বিয়ের জন্যই সালমান খানের ‘ভারত’-এর মতো বিগ বাজেট প্রজেক্ট ছেড়ে দিয়েছিলেন নায়িকা। যদিও ব্যক্তিগত কারণে ওই প্রজেক্ট করবেন না বলে জানিয়েছিলেন।

‘ব্যক্তিগত কারণ’ যে বিয়ে, এমনটাই মনে করেছিলেন বলি ইন্ডাস্ট্রির বড় অংশ। সে কারণে প্রাথমিকভাবে সালমান-প্রিয়াংকার দূরত্ব তৈরি হলেও, পরে তা মিটে যায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এআইআর

আরো পড়ুন
  • 334
লোড হচ্ছে ···
আর নেই