BDExpress

নায়িকা পপি গ্রেপ্তার

ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’র দৃশ্যে চিত্রনায়িকা পপি

পুলিশের জালে ধরা পড়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পপি। পরিবারের অমতে গোপনে বিয়ে করায় মামলা করা হয় তার নামে। সেই মামলায় গ্রেপ্তার হয়েছেন নায়িকা। তাকে নিয়ে যাওয়া হয়েছে জেলখানায়। কিন্তু কী অপরাধ করলেন পপি? উত্তর, কোনো অপরাধই করেননি। পুরোটাই পরিচালক অন্যন্য মামুনের কারসাজি।

ঘটনা হচ্ছে, সোমবার রাতে সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকে চিত্রনায়িকা পপির একটি ছবি শেয়ার করেন পরিচালক অনন্য মামুন। সেই ছবিতে দেখা যায়, হাতকড়া লাগানো অবস্থায় সামনে হাটছেন পপি, পেছনে পুলিশ। এই ছবি শেয়ার করে পরিচালক ক্যাপশনে লেখেন, ‘গোপনে বিয়ে করায় পরিবারের মামলায় গ্রেপ্তার হলেন পপি।’  

এ সম্পর্কে পপি জানান, ‘এমন কিছুই ঘটেনি। এটি নতুন একটি ওয়েব সিরিজের শুটিংয়ের দৃশ্য। সিরিজটির নাম ‘ইন্দুবালা।’  এটি পরিচালনা করছেন অনন্য মামুন। তারই একটি দৃশ্যে গোপন বিয়ের কারণে আমাকে গ্রেপ্তার করে পুলিশ। সেই দৃশ্যর ছবিটিই পরিচালক তার ফেসবুকে পোস্ট করেছেন।’

ওয়েব সিরিজটিতে আরও রয়েছেন তারেক আনাম খান, শহীদুজ্জামান সেলিম এবং চিত্রনায়িকা আঁচল। আঁচলকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। এর কাহিনিতে দেখা যাবে, সমাজটা জঞ্জালে ভরে গেছে। চারদিকে শুধু অন্যায় আর দুর্নীতি। সেগুলো থেকে সাধারণ মানুষকে মুক্ত করতে এগিয়ে আসেন ইন্দুবালা। তিনি প্রতিবাদী নারী।তবে হিংসা বা সহিংসতা দিয়ে নয়, ভালোবাসা দিয়েই সমাজ থেকে অন্যায় ও দুর্নীতি দূর করতে দৃঢ়প্রতিজ্ঞ ইন্দুবালা। এই ইন্দুবালাই নায়িকা পপি।

ইন্দুবালা চরিত্রে প্রথমে নুসরাত ইমরোজ তিশার অভিনয় করার কথা ছিল। কিন্তু শুটিংয়ের সময় না মেলায় এই প্রজেক্ট থেকে সরি দাঁড়িয়েছেন তিনি। তিশার জায়গায় পরে ঢুকে পড়েন পপি। ‘ইন্দুবালা’ প্রযোজনা করছে ইনোভেট সলিউশন লিমিটেড। আগামী ১৫ নভেম্বর থেকে এটি প্রচারে আসবে বলে জানান পরিচালক অনন্য মামুন।

ঢাকাটাইমস/৩০ অক্টোবর/এএইচ

আরো পড়ুন
  • 637
লোড হচ্ছে ···
আর নেই