BDExpress

জয়পুরহাটে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাইয়ের মৃত্যু

তুচ্ছ ঘটনায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শেকটা গ্রামে আপন চাচাতো ভাই আজিজুল ইসলামের (২৭) লাঠির আঘাতে অপর চাচাতো ভাই জিয়াউল হকের (৪৪) মৃত্যু হয়েছে।

শুক্রবার বাড়ির উপর দিয়ে বিদ্যুতের তার টানার বিষয়কে কেন্দ্র করে  এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মুনসুর রহমান।

শনিবার সকালে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তিকৃত গুরুত্বর আহত জিয়াউল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের সময় পথেই তার মৃত্যু হয়।

নিহত জিয়াউল হক ওই শেকটা গ্রামের মৃত জায়মুদ্দিনের ছেলে। এ ঘটনায় ঘাতক চাচাতো ভাই আজিজুল ইসলামও আহত হয়ে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি হয়।

পরে জিয়াউল  হকের মৃত্যুর খবর জানতে পেরে হাসপাতাল থেকে পালিয়ে যায় আজিজুল।

ওসি মো: মুনসুর রহমান জানান, এ ঘটনায় একই সাথে আজিজুল ইসলামও নিজেকে আহত দেখিয়ে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি হয় । আহত বড় ভাই জিয়াউল হকের অবস্থার দ্রুত অবনতি ঘটায় উন্নত চিকিৎসার জন্য তাকে শনিবার সকালে জয়পুরহাট থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি বলেন, এ খবর জানতে পেয়ে গ্রেফতার এড়াতে ঘাতক আজিজুল ইসলাম সাথে সাথে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল থেকে পালিয়ে যায়।

শনিবার দুপুরে নিহত জিয়াউল হকের স্ত্রী সুফিয়া বেগম বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করছেন। ময়না তদন্তের জন্য জিয়াউল হকের লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখনও ঘাতক আজিজুল ইসলামকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এসএস

আরো পড়ুন
  • 393
লোড হচ্ছে ···
আর নেই